রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
নোটিশঃ
২৪ ঘন্টায় লাইভ খবর পেতে চোখ রাখুন প্রতিদিনের বাংলাদেশ ওয়েবসাইটে

আন্দোলনে দেশবাসীকে বিএনপির পাশে থাকার আহ্বান

Reporter Name / ১০৯ Time View
Update : মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩, ৭:৩০ পূর্বাহ্ন

অনলাইন  ডেস্ক:

সরকার পতনসহ দশ দফা দাবিতে চলমান গণতান্ত্রিক আন্দোলনে দেশবাসীকে বিএনপির পাশে থাকার আহ্বান জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। সোমবার রাতে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নীচতলায় দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে অসহায় ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের আগে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এই আহ্বান জানান।

গয়েশ্বর রায় বলেন, আপনারা সবাই জানেন আমাদের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া মিথ্যা ভিত্তিহীন মামলায় রাজনৈতিক কারণে গৃহবন্দি অবস্থায় আছেন। একই অবস্থা আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানেরও। তিনি বিদেশে থাকতে বাধ্য হচ্ছেন। আমাদের দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ বহু নেতাকর্মী গ্রেফতার হয়ে কারাবন্দি অবস্থায় আছেন। তাদের জন্য সবাই দোয়া করবেন। তাদেরকে যেন আমরা মুক্ত করতে পারি।

দেশবাসীর কাছে আহ্বান জানিয়ে বিএনপির এই নেতা বলেন, আপনারা আমাদের চলমান গণতান্ত্রিক আন্দোলনে আমাদের পাশে থাকুন। যাতে করে আমাদের নেতৃবৃন্দ মুক্ত হয়ে আপনাদের পাশে দাঁড়াতে পারেন।

বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলামের তত্ত্বাবধানে এই অনুষ্ঠানে আরও ছিলেন অধ্যাপক রফিক আল কবির লাবু,এ এসএম রফিকুল ইসলাম বাচ্চু, জাহানারা বেগম, কাজী রওনাকুল ইসলাম টিপু, ডা. মাহমুদুর রহমান নোমান, ডা. জাহিদুল কবির, ডা. ইমন, ডা. রতন, ডা. তৌহিদুল রহমান, ডা. সাইফুল ইসলাম বাদশা। পরে অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। ডা. রফিকুল ইসলাম জানান, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে সাড়ে চার’শ অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Developer Ruhul Amin