সোমবার, ২৭ মে ২০২৪, ০১:১৫ অপরাহ্ন
নোটিশঃ
২৪ ঘন্টায় লাইভ খবর পেতে চোখ রাখুন প্রতিদিনের বাংলাদেশ ওয়েবসাইটে

কিশোরগঞ্জে পৃথক অভিযানে ৭ কেজি গাঁজা ও ৮০০ পিস ইয়াবাসহ গ্রেফতার০৩

Reporter Name / ৩১০ Time View
Update : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২, ৫:২৯ পূর্বাহ্ন

আব্দুর রউফ ভূঁইয়া: বিশেষ প্রতিনিধি:

কিশোরগঞ্জ জেলা পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় যে কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা ও  ভৈরব উপজেলায় পৃথক অভিযানে ০৭কেজি গাঁজা ও ৮০০ পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।
কিশোরগঞ্জের কটিয়াদিতে ০৭ কেজি গাজা সহ একজনকে আটক করেছে পুলিশ।
কটিয়াদী থানার এসআই(নিঃ) মোঃ দুলাল মিয়া সঙ্গীয় অফিসার- ফোর্সের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে  গতকাল বুধবার বিকাল ৫ টায় কটিয়াদী থানাধীন কটিয়াদী স্বনির্ভর বাজার এলাকায় এক অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ মাহাবুব (২০) পিতা মৃত আনোয়ার, সাং বিলডংগি,থানা- মাদারগঞ্জ, জেলা:জামালপুর এর হাতে কাপড়ের শপিং ব্যাগের ভিতরে পলিথিন দ্বারা মোড়ানো অবস্থায় ৭ কেজি মাদকদ্রব্য গাজা উদ্ধার করে জব্দ তালিকামূলে জব্দ করে হেফাজতে নেয়। এ ঘটনায় কটিয়াদী থানায় মামলা রুজু করা হয়েছে।
এ ছাড়া কিশোরগঞ্জের ভৈরবে ৮০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২জন মাদক ব্যবসায়ী কে আটক করেছে ভৈরব থানার পুলিশ।
ভৈরব থানার এএসআই মোঃ নাছির উদ্দিন গোপন সংবাদের ভিতিতে সঙ্গীয় ফোর্সের সহায়তায় ভৈরব থানাধীন আমলাপাড়া সাকিনস্থ আবদার মোড় জিল্লু মিয়ার বাড়ীর ১ তলা বিল্ডিং ঘরে গতকাল বুধবার দুপুর সোয়া ২ টায় অভিযান পরিচালনা করে আসামি ১। রোয়ানা রহমান @ রোশনারা (৫২), স্বামী-জিল্লু মিয়া, ২। আসিফ আব্দুল্লাহ @ রাকিব (২৫), পিতা-জিল্লু মিয়া, উভয় সাং-কমলপুর আমলাপাড়া, থানা-ভৈরব, জেলা-কিশোরগঞ্জদের গ্রেফতার করে তাদের দখল হতে ৮০০ (আটশত) পীস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে জব্দতালিকামুলে জব্দ করে হেফাজতে নেয়। এ ঘটনায় আসামীদ্বয়ের বিরুদ্ধে ভৈরব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Developer Ruhul Amin