বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
নোটিশঃ
২৪ ঘন্টায় লাইভ খবর পেতে চোখ রাখুন প্রতিদিনের বাংলাদেশ ওয়েবসাইটে

কিশোরগঞ্জে র‌্যাব কর্তৃক ভারতীয় পণ্য সহ আটক-৪

Reporter Name / ১০০ Time View
Update : শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩, ৪:৪১ অপরাহ্ন

আব্দুর রউফ ভূঁইয়া: বিশেষ প্রতিনিধি কিশোরগঞ্জ।

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি, লেহেঙ্গা, তেল, ফেসওয়াশ ও ওষুধসহ ৪ চোরাকারবারিকে আটক করেছে কিশোরগঞ্জের র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

শুক্রবার (১৩ জানুয়ারি) সকালে কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্প থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সংবাদ মাধ্যম কে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন-সুনামগঞ্জ জেলার সদর উপজেলার কান্দাপাড়া (নারায়নতলা) এলাকার মৃত আব্দুল মোতালিবের ছেলে মাসুক মিয়া (২৪), কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার খাকশ্রী এলাকার সুবেদ আলীর ছেলে মো. কুতুব উদ্দিন (৪০), সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার মামুদনগর এলাকার মো. মকসুদ আলীর ছেলে মো. আক্তার হোসেন (৩২) ও একই এলাকার সুরুজ আলীর ছেলে আবু সিদ্দিক (৩২)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুল্ক কর ফাঁকি দিয়ে ভারত থেকে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি, লেহেঙ্গা, তেল, ফেসওয়াশ ও ওষুধ এনে গুদাম ঘরে মজুদ করে রাখা হয়েছিল।

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সন্ধ্যার দিকে করিমগঞ্জ উপজেলার বালিখোলা বাজার ঘাট সংলগ্ন কুতুব উদ্দিনের দোকানে এক অভিযান পরিচালনা করে কিশোরগঞ্জ র‌্যাবের দুইটি অভিযানিক দল।

এসময় ঐ ৪ চোরাকারবারিকে আটক করা হয়।

পরে দোকানের গুদাম ঘর তল্লাশি করে ২ হাজার ৯৬৮টি ভারতীয় শাড়ি, ৩৯৯টি ভারতীয় লেহেঙ্গা, ২ হাজার ১৯২টি ভারতীয় ডাবর আমলা তেলের বোতল, ২ হাজার ৫২০টি হিমালয়া নিম ফেসওয়াশসহ টুথপেস্ট, ৩ হাজার ৩৬০টি বোরোলিন এন্টিসেপ্টিক ক্রিম (ওষুধের কৌটা), ৮ হাজার ৬৪০ পিস কাবেরি মেহেন্দি ও পণ্য বিক্রির ৪৪ হাজার ৯০০ টাকা উদ্ধার করে জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য এক কোটি ৫ লাখ ৬৪ হাজার ৬৮০ টাকা। এসব পণ্য বাংলাদেশ সরকারের শুল্ক কর ফাঁকি দিয়ে ভারত থেকে আমদানি করা হয়েছে।

র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান জানান, অভিযানে আটকের পর ৪ চোরাকারবারির বিরুদ্ধে করিমগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Developer Ruhul Amin