শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
নোটিশঃ
২৪ ঘন্টায় লাইভ খবর পেতে চোখ রাখুন প্রতিদিনের বাংলাদেশ ওয়েবসাইটে

তালতলী প্রেসক্লাবের ২০২৩ সালের নির্বাচন সম্পন্ন  

Reporter Name / ১১৮ Time View
Update : শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২, ১:৫০ অপরাহ্ন

কাওসার হামিদ, তালতলী(বরগুনা)প্রতিনিধি
বরগুনার তালতলী প্রেসক্লাবের কার্য নির্বাহী পরিষদের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি মু. আ. মোতালিব(যুগান্তর) ও সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম আকাশ(আজকের পত্রিকা) নির্বাচিত হয়েছেন। এ নিয়ে খাইরুল ইসলাম আকাশ তালতলী প্রেসক্লাবের টানা তৃতীয় বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।
শুক্রবার (২৩ডিসেম্বর) সকাল ১০টায় প্রতি পদের বিপরীতে একজন করে মনোনয়ন ফরম সংগ্রহ করায় ৯ সদস্যের কমিটিকে নির্বাচন কমিশনার অনুমোদন দেয়।
গত ২৯ নভেম্বর  প্রেসক্লাবের কার্য নির্বাহী পরিষদের নিয়মিত মাসিক সভায় ২০২৩ সালের কার্য নির্বাহী কমিটি গঠনের লক্ষ্যে বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। নির্বাচনে সকল সদস্যদের সম্মতিতে প্রতি পদের বিপরীতে একজন করে মনোনয়ন ফরম তুলে। এরপরে ঘোষিত তফসিল অনুযায়ী ২৩ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো । পরবর্তীতে কোনো পদ থেকে প্রত্যাহার না করায় প্রধান নির্বাচন কমিশন ৯ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের কমিটির ৮ জনকে নির্বাচিত ঘোষণা করেন । অর্থ সম্পাদক পদে কেউ মনোনয়ন ফরম ক্রয় করেনি। এজন্য ঐ পদটি শূন্য রয়ে গেছে। পরবর্তীতে মিটিং করে কোআপ করে ঐ পদে কাউকে নেওয়ার জন্য কার্যনির্বাহী কমিটিকে নির্বাচন কমিশন অনুরোধ করেন। ছাতনপাড়া প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আবু ছিদ্দিক প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন।
কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন- সহ-সভাপতি মংচিন থান, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান, দপ্তর সম্পাদক হাফিজুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাহিন সাইরাজ, নির্বাহী সদস্য গোলাম কিবরিয়া ও জসিম উদ্দিন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Developer Ruhul Amin