শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন
নোটিশঃ
২৪ ঘন্টায় লাইভ খবর পেতে চোখ রাখুন প্রতিদিনের বাংলাদেশ ওয়েবসাইটে

দায় স্বীকার করায় জামিন পেলেন এনজিও কর্মকর্তা 

Reporter Name / ১৯৯ Time View
Update : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২, ২:০৪ অপরাহ্ন

ফরিদপুর প্রতিনিধি
ফরিদপুরের নয় কোটি ৯৬ লাখ ৩৫ হাজার সাতশ ৯২ টাকা অডিট আপত্তির দায় স্বীকার  করে মুচলেকা দিয়ে জামিন পেয়েছেন পল্লী প্রগতি সহায়ক সমিতির বরখাস্তকৃত সাবেক নির্বাহী পরিচালক অলিয়ার রহমান খান।
অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত, ফরিদপুর তাকে (অলিয়ার রহমান) দায় স্বীকার  করে তিনটি পৃথক পে অর্ডারের মাধ্যমে তিন লাখ টাকা পরিশোধ করতে নিজসহ তিনজন ওয়ারিশগণের (স্ত্রী রহিমা, ছেলে শাতির ইবনে ওয়ালি ও কন্যা ইফফাত আরা ফারজানা) অঙ্গীকার নামায় আদালত কর্তৃক ধার্য তারিখের মধ্যে বাকি টাকা পরিশোধ করবেন মর্মে অঙ্গিকার নামা প্রদান করায় জামিন প্রদান করেন।
মামলার বাদী ও সংস্থার জেনারেল সেক্রেটারী আব্দুল কুদ্দুস মোল্লা জানান, ইতিপুর্বে এক্সটার্নাল ও ইন্টার্নাল অডিট আপত্তির কারণে তাকে প্রথমে সাময়িক ও পরে স্থায়ীভাবে বরখাস্ত করা হয়। পরবর্তীতে সংস্থার নিয়মানুযায়ী তার বিরুদ্ধে আদালতে মামলা রুজু করা হলে তিনি গত ১৮ অক্টোবর আদালতে উপস্থিত হয়ে জামিন প্রার্থনা করলে, আদালত তা নামঞ্জুর করে জেল হাজতে পাঠায়। তিনি আরো জানান, তিনটি পৃথক পে অর্ডারের মাধ্যমে তিন লাখ টাকা পরিশোধ করেছেন তিনি, বাকি নয় কোটি ৯৩ লাখ ৩৫ হাজার সাতশ ৯২ টাকা আদালত কর্তৃক ধার্যকৃত তারিখের মধ্যে পরিশোধ করবেন বলে অঙ্গীকার নামা প্রদান করেছেন।
এ ব্যাপারে  মুক্তিযোদ্ধা অলিয়ার রহমান খানের কনিষ্ঠ পুত্র শাতিল ইবনে ওয়ালি জানান, তিনি (অলিয়ার রহমান খান) দীর্ঘ দিন ধরে পল্লী প্রগতি সহায়ক সমিতির নির্বাহী পরিচালক হিসেবে দ্বায়িত্ব পালন করেছেন। দ্বায়িত্ব পালনকালে কোনো ভুল ছিলো কিনা তা আমরা নিশ্চিত নই। যেহেতু অডিট আপত্তি তোলা হয়েছে, জামিনে মুক্তির পর বিষয়গুলো খতিয়ে দেখা হবে। তাছাড়া অভিযোগকারীর সাথে আমাদের পারিবারিক সম্পর্ক রয়েছে, উভয়পক্ষ বসে আলোচনার মাধ্যমে বিষয়টি নিস্পত্তি করার চেষ্ট করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Developer Ruhul Amin