বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:০১ অপরাহ্ন
নোটিশঃ
২৪ ঘন্টায় লাইভ খবর পেতে চোখ রাখুন প্রতিদিনের বাংলাদেশ ওয়েবসাইটে

দৌলতপুরে আওয়ামীলীগের কর্মীর উপর বিএনপি’র হামলা

Reporter Name / ১৩৩ Time View
Update : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২, ১:৫৯ অপরাহ্ন

মোঃ জিয়াউর রহমান কুষ্টিয়া প্রতিনিধিঃ

কুষ্টিয়ার দৌলতপুরে খুন জখম হানাহানি হামলা-মামলা জমি দখল নিত্য দিনের ঘটনা, এবার আওয়ামীলীগের কর্মীর উপর বিএনপি’র হামলা। উপজেলার বাহিরমাদি গ্রামের মৃত হযরত মোহাম্মদ এর ছেলে আওয়ামীলীগ কর্মী উমর আলীর উপর বিএনপি-জামাত নেতা কর্মীরা হামলা করেছে বলে জানান উমরের স্ত্রী সাবেক মেম্বার বেবি য়ারা। উমর আলী জানান, আমি মহিষকুন্ডি বাজার হতে নিজ বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়ে পোয়ালবাড়িয়া ও সদর ঘাটের মাঝা মাঝি পৌঁছালে। রাত অনুমানিক ৭ টার দিকে,আমার মোটরসাইকেলর গতি রোধ করে গনি সরকারের ছেলে রজব সরকার,বজু জোয়ার্দারের ছেলে হুমন জোয়ার্দার সহ ১০ থেকে ১৫ জন এবং মারপিট শুরু করে। সে সময় তারা বলতে থাকে তোকে শেষ করলে বাহিরমাদিতে আওয়ামীলীগের নাম নেওয়ারকোন লোক থাকবে না, মার সালাকে। এই বলে আমাকে বেধড়ক মারধর করে। আমি এই ঘটনার তদন্ত করে বিচার দাবি করছি।
এ বিষয়ে সাবেক মেম্বার বেবি বলেন, আমাদের সাথে তাদের কোন পূর্বের কোন শত্রুতা নাই। আমার স্বামীর অপরাধ সে একজন আওয়ামীলীগের কর্মী। তারা জামাত ও বিএনপি দলের সমর্থক, তারা বর্তমানে তারা দলকে সুসংগঠিত করতে প্রতিদিন মিটিং করছে। তারা পরিকল্পিত ভাবে আমার স্বামীর উপর হামলা করেছে। আমি তদন্ত করে সঠিক বিচার দাবি করছি।
দৌলতপুর থানা অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, তার মুখস্থ কথা গুলি বলেন, এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ হয়েছে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Developer Ruhul Amin