শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
নোটিশঃ
২৪ ঘন্টায় লাইভ খবর পেতে চোখ রাখুন প্রতিদিনের বাংলাদেশ ওয়েবসাইটে

নেত্রকোনা পূর্বশত্রুতার জেরে মারপিটে আহত

Reporter Name / ১৩৩ Time View
Update : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২, ৮:০৯ পূর্বাহ্ন

নেত্রকোনা প্রতিনিধিঃ

নেত্রকোনায় পূর্বশত্রুতার জের ধরে এক কৃষক পরিবারকে মারপিট ও দেশীয় অস্ত্রের আঘাতের ঘটনায় ছয় জন গুর“তর আহত হয়েছেন। আহতরা হলেন সদর থানার ঠাকুরকোনা ইউনিয়নের চরপাড়া গ্রামের মোঃ আওলাদ মিয়া পিতা লামছু মিয়া , শিরিন আক্তর , বুলবুল মিয়া , শাহআলম মিয়া , ঝর্ণা আক্তর , রিপন মিয়া , । আহদের মধ্যে একজন ময়ময়সিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে । বাকিরা নেত্রকোনা সদর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা রত আছেন ।
গেল মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সদর থানার ঠাকুরকোনা ইউনিয়নের চরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে আওলাদ মিয়া বাদী হয়ে ১৪ ডিসেম্বর নেত্রকোনা মডেল থানায় মামলা দায়ের করেন মামলা নং ২৭ ।
মামলা সূত্রে জানা যায়, নেত্রকোনা উপজেলার ঠাকুরাকোনা ইউনিয়নের চরপাড়া গ্রামের মোঃ রং মিয়া , আব্দুর রহমান ও মৌলা মিয়া গং দের সঙ্গে একই গ্রামের আওলাদ মিয়া পরিবারের সাথে দীর্ঘদিন ধরে পারিবারিক বিরোধ চলছিল।
গেল মঙ্গলবার বেলা ১১ টায় মোঃ রং মিয়া , আব্দুর রহমান মৌলা মিয়া গং সঙ্গে মোঃ আওলাদ মিয়া জমি বেদকল ও খেতের আইল কেটে ফেলায় কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মোঃ রং মিয়া , আব্দুর রহমান ও মৌলা মিয়া, আরফিন মিয়া মারুফ মিয়া সহ বেশ কয়েকজন দেশীয় অস্র নিয়ে বসত বাড়িতে হামলা চালায় ও মারপিট করে মাথায় আঘাত করে এ ঘটনায় মোঃ আওলাদ মিয়া পিতা লামছু মিয়া , শিরিন আক্তর , বুলবুল মিয়া , শাহআলম মিয়া , ঝর্ণা আক্তার , রিপন মিয়া মারাত্মক আহত হয় । আহদের মধ্যে একজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত আছেন।
এ ব্যাপারে সরজমিনে এলাকার আওয়ামী লীগ নেতা আজিজুল মিয়ার সাথে কথা বললে তিনি বলেন রং মিয়া আব্দুর রহমান মিয়া খুবই খারাপ এরা এলাকার চেয়ারম্যান মেম্বার কারো কথা শুনে না। এরা অনেক দিন ধরে আওলাদ মিয়ার পরিবারটিকে আত্যচার করতাছে । হেই দিন ওদের মাথা কুবাইয়া ৫.৬জনকে হাসপাতালে পাঠাইছে আমরা গিয়া হাসপাতালে ভর্তি কইরা দিয়া আইছি ।

নেত্রকোনা মডেল থানার কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহম্মদ বলেন, মারপিট ও খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। পূর্বশত্রুতার জের ধরে সেখানে মারপিট ও আহত ঘটনা ঘটেছে। আমরা এ ঘটনার একজনকে আটক করেছি ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Developer Ruhul Amin