রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
নোটিশঃ
২৪ ঘন্টায় লাইভ খবর পেতে চোখ রাখুন প্রতিদিনের বাংলাদেশ ওয়েবসাইটে

বিএনপি লাশ ফেলার দুরভিসন্ধি কার্যকর করেছে : কাদের

Reporter Name / ১০৭ Time View
Update : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২, ৭:২৪ পূর্বাহ্ন

 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ১০ ডিসেম্বরের সমাবেশকে কেন্দ্র করে বিএনপি সাম্প্রদায়িক ও জঙ্গিবাদী শক্তি মাঠে নামিয়ে সংঘাতের উসকানি দিচ্ছে। তারা গতকাল লাশ ফেলার দুরভিসন্ধি কার্যকর করেছে। বৃহস্পতিবার (৮ নভেম্বর) সকালে আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে ঢাকার দুই সিটির মেয়র ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে কেন্দ্রীয় আওয়ামী লীগের যৌথসভায় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, রাস্তা বন্ধ করে দেশের জনগণকে কষ্ট দিয়ে আমরাও আর সমাবেশ করব না এবং বিএনপিকেও করতে দেওয়া হবে না। তাই তাদের বলা হয়েছে তারা যেন মহানগর নাট্যমঞ্চে সমাবেশ করে। কিন্তু তারা সেখানে সমাবেশ করতে রাজি হচ্ছে না। লন্ডন থেকে ফরমায়েশ আসে। মির্জা ফখরুল চাকরি রক্ষার জন্য তা বাস্তবায়ন করে।

কাদের বলেন, আমি বুঝতে পারছি না, মিডিয়া কেন একটি পক্ষ নিচ্ছে। কক্সবাজারে এত বড় মহাসমাবেশ হলো, কিন্তু কোনো পত্রিকার প্রথম পাতায় ছিল না। এটা আমার অভিযোগ। মিডিয়া আমাদের শত্রু না, তারা আমাদের বন্ধু।

তিনি বলেন, বিএনপি পুলিশের ওপর হামলা করে রাস্তায় ফেলে রেখেছিল, অথচ সেই ছবি মিডিয়া দেখায়নি। তারা বিআরটিসি বাস ও সরকারি গাড়ি পুড়িয়েছে সেই ছবি মিডিয়া দেখায়নি, এটা কেন করা হচ্ছে? মিডিয়ার একটি অংশ কেন একটি পক্ষ নিচ্ছে? মিডিয়ার কাছে আমাদের প্রত্যাশা তারা যা দেখবে তাই দেখাবে। আমরা তাদেরকে সত্য তুলে ধরার আহ্বান জানাই।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, কূটনীতিকরা একতরফা উদ্বেগ জানিয়েছেন, এটা ঠিক নয়। আমরা আপনাদের বন্ধু হিসেবে থাকতে চাই। শত্রুতা করবেন না। এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, অ্যাডভোকেট কামরুল ইসলাম, যুগ্মসাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, ড. হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, মির্জা আজম প্রমুখ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Developer Ruhul Amin