রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
নোটিশঃ
২৪ ঘন্টায় লাইভ খবর পেতে চোখ রাখুন প্রতিদিনের বাংলাদেশ ওয়েবসাইটে

বোররচর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১০কেজি চাউল পেলেন দুই হাজার ২৪৫টি পরিবার

Reporter Name / ১১ Time View
Update : শনিবার, ১৫ জুন, ২০২৪, ১:৫৪ অপরাহ্ন

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহঃ

বোররচর ইউনিয়নে প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনা পবিত্র ঈদ- উল আযহা উপলক্ষে ঈদ উপহারের ১০ কেজি করে চাল বিতরন হয়েছে।ময়মনসিংহ সদর উপজেলা ৩নং-বোররচর ইউনিয়নের গরীব অসহায় ও দুস্থ্য মানুষদের মাঝে পবিত্র ঈদ- উল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে ১০ কেজি করে ভিজিএফের চাল বিতরন করা হয়েছে।

আজ শনিবার (১৫ জুন) সকাল ১০ টায় বোররচর ইউনিয়নে খাদ্যসামগ্রী অত্র ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এসব চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আশরাফুল আলম সাব্বির ।
এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নারায়ন চন্দ্র দাস সহ ইউনিয়ন পরিষদ সচিব মোঃ মোস্তাফিজুর রহমান ইউপি সদস্য ফারুক মিয়া ইউপি সদস্য তৈয়ব আলী, ইউপি সদস্য দেলোয়ার হোসেন ইউপি সদস্য মালেখা খাতুন ইউপি সদস্য শিল্পী আক্তার সহ, বোররচর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম সাব্বির জানান,খাদ্যসামগ্রী ভিজিএফের চাউল বিতরণ সারাদিন অব্যাহত থাকবে। নিম্ন আয়ের পরিবারের মাঝে পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসাবে বরাদ্দের ১০ কেজি পরিমাণ চাউল ভুক্তভোগী অসহায় ও দুস্থ পরিবারের মধ্যে বিতরণ করা হয়েছে ।
বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে ঈদে যাতে দরিদ্র জনগোষ্ঠীর মানুষ কোন কষ্ট না পায় সে বিবেচনায় এ বিশেষ ভিজিএফ এর চাল বিতরণ করা হচ্ছে।

চরাঞ্চলের পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার খাদ্যসাম গ্রীভিজিএফের ১০ কেজি চাউল পেয়ে খুশি বোররচর ইউনিয়নের দুই হাজার ২৪৫ টি পরিবার। প্রতিটি হতদরিদ্র পরিবারকে ১০ কেজি করে চাউল দেওয়া হয়েছে। এসব মানুষ যেন একটু স্বস্তিতে ঈদ করতে পারে এজন্য প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে বিনামূল্যে ১০ কেজি করে চাল বিতরন করা হচ্ছে। বোররচর ইউনিয়নে ঈদের আগে বিনামূল্যে ১০ কেজি ভিজিএফের চাউল পেয়ে খুশি নিম্ন আয়ের মানুষ ,ঈদের আগে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ঈদ উপহার ১০ কেজি চাল পেয়ে আমার অনেক উপকার হয়েছে বলেন মাহমুদা বেগম। রাবিয়া খাতুন বলেন আমি চাল হাতে পেয়ে অনেক খুশি বিনামূল্যে চাল পেলাম এতে ছেলে-মেয়েকে নিয়ে ভালোভাবে ঈদটা কাটবে আমার সাংবাদিকদের বলেন গরিবের ১০ কেজি চাল অনেক কিছু।

রহিমা নামে আরও এক বৃদ্ধা বলেন, ‘ঈদের আগে সরকার থেকে আজকে আমাদের ১০ কেজি করে চাল দিলো, চাল পেয়ে আমরা খুব খুশি; সরকারকে ধন্যবাদ দেই। ভিজিএফের চাউল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দায়িত্ব ট্যাক অফিসার, ইউনিয়ন সচিব, ইউনিয়ন পরিষদের সদস্য ও গ্রাম পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন। এ সময় ভুক্তভোগীরা জানান, ঈদুল আযহা উপলক্ষে ভিজিএফ ১০ কোজি চাল বিতরণ সুষ্ঠু ও সুন্দরভাবে বিতরণ হয়েছে। এতে করে সকলেই অনেক খুশি হয়েছে বলে মন্তব্য করেছেন গরিব ও অসহায় এসব মানুষেরা ঈদের আগে এসব চাল পেয়ে খুশি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Developer Ruhul Amin