শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন
নোটিশঃ
২৪ ঘন্টায় লাইভ খবর পেতে চোখ রাখুন প্রতিদিনের বাংলাদেশ ওয়েবসাইটে

ভাঙ্গায় অগ্নিকান্ডে হতদরিদ্র পরিবারের সর্বস্ব পুড়ে ছাই

Reporter Name / ১৪৫ Time View
Update : শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২, ১:৪১ অপরাহ্ন

ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধিঃঃ ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের সাউতিকান্দা গ্রামে হতদরিদ্র আবু শেখের বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় বসত ঘর সহ সর্বস্ব পুড়ে ছাই হয়ে গেছে। স্থানীয় ও ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা জানান, বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে অগ্নিকান্ডের সুত্রপাত হয়ে মুহূতের মধ্যেই আগুনের লেলিহান শির্খা চারদিকে ছড়িয়ে পড়ে।

রাত আনুমানিক ২ টার দিকে অগ্নিকান্ডের সূচনা হয় । পরে আগুনের লেলিহান শিখা দেখে ঘুমিয়ে থাকা পরিবারের সদস্যের আর্তচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করে। কিন্ত ঘন্টা ব্যাপী চেষ্টা সত্যেও আগুন নিয়ন্ত্রনের
বাইরে চলে যায়। এ ঘটনায় ৩ টি টিনের বসত ঘর,ঘরে থাকা নগদ ৩৫ হাজার টাকা টাকা, চাল,ধান,আসবাবপত্রসহ সর্বস্ব পুড়ে ছাই হয়ে যায়।

এ সময় মর্মান্তিকভাবে ঘরে থাকা ২ টি গর্ভবতী ছাগল জীবন্ধসঢ়; পুড়ে ছাই হয়ে যায়। ঘর হতে বের হতে গিয়ে আবু শেখ ও তার স্ত্রী আহত হয়।তাদেরকে হাসপাতাল থেকে চিকিৎসা দেওয়া হচ্ছে। ক্ষয়ক্ষতির পরিমাণ প্রাথমিকভাবে ১০ লাখ টাকা হবে বলে ধারনা করা হচ্ছে। খবর পেয়ে স্থানীয় ইউ,পি চেয়ারম্যান মনসুর আহমেদ মুন্সী ঘটনাস্থল পরিদর্শণ করে ক্ষতিগ্রস্থ পরিবারটিকে শান্তনা দেন এবং বসতঘর উত্তোলনে সহযোগিতা করার আশ্বাস সহ সব ধরনের সহযোগিতার প্রতিশ্রুতি দেন। পরিবারটি প্রচন্ড শীতে খোলা আকাশের নীচে মানবেতর জীবনযাপন করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Developer Ruhul Amin