রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন
নোটিশঃ
২৪ ঘন্টায় লাইভ খবর পেতে চোখ রাখুন প্রতিদিনের বাংলাদেশ ওয়েবসাইটে

সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের তারিখ পেছাল

Reporter Name / ৬৯ Time View
Update : সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩, ৭:০৯ পূর্বাহ্ন

অনলাইন ডেস্ক:

কথা ছিল, সোমবার বিয়ের পিঁড়িতে বসবেন বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। এরই মধ্যে ভারতের রাজস্থানের জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে উপস্থিত হয়েছেন বিভিন্ন তারকা ও অতিথিরা। এমন সময় বিয়ের দিনক্ষণ পেছানোর কথা জানালেন এই তারকা জুটি।

রোববার এক প্রতিবেদনে এ তথ্য জানায় ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার। প্রতিবেদনে বলা হয়, ৬ ফেব্রুয়ারি নয়, আগামীকাল মঙ্গলবার সাত পাঁকে বাঁধা পড়বেন সিড-কিয়ারা। হোটেল থেকে পাওয়া তথ্য অনুযায়ী, গতকাল রোববার সন্ধ্যায় সূর্যগড় প্রাসাদে অনুষ্ঠিত হয় এই তারকা জুটির মেহেদির অনুষ্ঠান। আজ সোমবার সকালে গায়ে হলুদ ও সন্ধ্যায় আয়োজন করা হবে জমজমাট সংগীত অনুষ্ঠান। আগামীকাল মঙ্গলবার বিয়ের পিঁড়িতে বসছেন এই জুটি। বিয়েতে নিমন্ত্রিত অতিথির সংখ্যা ১০০। এ ক্ষেত্রে ভিকি-ক্যাটরিনার পন্থাই গ্রহণ করেছেন তারা।

এদিকে, কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রার বিয়েতে কোন কোন তারকা নিমন্ত্রণ পেলেন, তা নিয়ে চলছে বেশ আলোচনা। এরই মধ্যে জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে শুরু হয়েছে অতিথিদের আনাগোনা। সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে যোগ দিতে মুম্বাই থেকে রাজস্থান এসে পৌঁছেছেন করণ জোহর, শহিদ কাপুরের মতো তারকারা।

২০১৮ সালে ‘শেরশাহ’ সিনেমার মধ্য দিয়ে প্রথম দেখা হয় সিদ্ধার্থ-কিয়ারার। সেখান থেকেই প্রেমের বন্ধনে আবদ্ধ হন এই বলিউড তারকা জুটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Developer Ruhul Amin