রবিবার, ২৬ মে ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
নোটিশঃ
২৪ ঘন্টায় লাইভ খবর পেতে চোখ রাখুন প্রতিদিনের বাংলাদেশ ওয়েবসাইটে

আর নয় দূরে, উন্নত শিক্ষার দ্বার উন্মোচন

Reporter Name / ১০৯ Time View
Update : বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২, ৪:৩৪ অপরাহ্ন

 বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুরে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে নব-নির্মিত (এম, এন ফাউন্ডেশনের একটি প্রতিষ্ঠান) ” নজরুল একাডেমি রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠান প্রধান ও পরিচালক বৃন্দের মত বিনিময় অনুষ্ঠিত হয়েছে।
২২ ডিসেম্বর দুপুরে বিরামপুর উপজেলা শহরের ষ্টেশন রোডের আনছারী মার্কেটে প্রতিষ্ঠানের সভা কক্ষে মত বিনিময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা/পরিচালক মোঃ নজরুল ইসলাম।
বিদ্যালয় পরিচালনা পর্ষদ মনে করেন, বিরামপুরের স্বল্প আয়ের মানুষের ছেলে মেয়েদের দূর-দূরান্তে নিয়ে গিয়ে পড়াশোনা অনেক কষ্ট সাধ্য ব্যাপার,তাই  এসব কথা চিন্তা করে, এই প্রতিষ্ঠান চালু করেছি। এটির সাফল্য কামনায় আমরা সকলের সহযোগিতা কামনা করছি ।
“শুধু পরীক্ষার্থী নয়, সৃজনশীল শিক্ষার্থী তৈরীই আমাদের লক্ষ‍্য” এই শ্লোগানকে সামনে রেখে মত বিনিময় অনুষ্ঠানে বিরামপুরের শিক্ষার মান উন্নয়নে শিক্ষার্থীদের সুচারুভাবে শিক্ষা প্রদান ও সুশিক্ষিত করে মানষিক বিকাশ ঘটানোর পরামর্শ প্রদান পূর্বক বক্তব‍্য রাখেন বিরামপুর সরকারি কলেজের সদ‍্য সাবেক অধ‍্যক্ষ মোঃ ফরহাদ হোসেন, মোঃ মুক্তার হোসেন, বিরামপুর প্রেসক্লাবের সভাপতি মোরশেদ মানিক, সহ-সভাপতি ফরিদ হোসেন, সাংবাদিক ডাঃ নূরুল হক, আবু তাহের, মাহমুদুল হক মানিক প্রমুখ।
এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক  মিডিয়ার সাংবাদিকবৃন্দ, প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারীসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Developer Ruhul Amin