শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
নোটিশঃ
২৪ ঘন্টায় লাইভ খবর পেতে চোখ রাখুন প্রতিদিনের বাংলাদেশ ওয়েবসাইটে

ইসলামপুরে রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন 

Reporter Name / ১০৩ Time View
Update : রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩, ৪:২১ অপরাহ্ন

রফিকুল ইসলাম রন্জু জামালপুরঃ জামালপুরের ইসলামপুরে চিনাডুলী ইউনিয়ন পরিষদ আয়োজনে ডেপরাইপ্যাচ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ডেপরাইপ্যাচ হইতে খইরাত সাহেবের বাড়ি পর্যন্ত মাটির রাস্তা নির্মান কাজের উদ্বোধন করা হয়েছে। ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি এই নির্মান কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
এসময় তিনি বলেন,ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের অঙ্গীকার সফলভাবে বাস্তবায়নের পর জননেত্রী শেখ হাসিনা এখন নতুন কর্মসূচি নিয়ে অগ্রসর হচ্ছেন। সেটি হচ্ছে স্মার্ট বাংলাদেশ। ২০৪১ সাল নাগাদ একটি সাশ্রয়ী, টেকসই, বুদ্ধিদীপ্ত, জ্ঞানভিত্তিক, উদ্ভাবনী স্মার্ট বাংলাদেশ। তিনি তার জীবনকে বাংলার মেহনতি দুঃখী মানষের কল্যাণে উৎসর্গ করে এগিয়ে যাচ্ছেন বিশ্ব মানবতার দিকে দুর্বার গতিতে। গণমানুষের কল্যাণই তার রাজনীতির মূল দর্শন।
শনিবার দুপুরে চিনাডুলী ইউনিয়ন পরিষদ আয়োজনে  চেয়ারম্যান আঃ সালামের সভাপতিত্বে এতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আঃ সালাম,সহ সভাপতি মুজিবুর রহমান শাহজাহান,জামাল আব্দুল নাছের চৌধুরী চার্লেছ,হাবিবুর রহমান চৌধুরী শাহিন,আঃ রাজ্জাক লাল মিয়া,অফিসার ইনচার্জ মাজেদুর রহমান,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আক্রামুজ্জামান হিরু প্রমূখ বক্তব্য রাখেন।
এতে আজিজুর রহমান মাস্টার,ফয়সাল আহমেদ ফারুক মেম্বারসহ ঊপজেলা ও ইউনিয়নের নেতাকর্মী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Developer Ruhul Amin