বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন
নোটিশঃ
২৪ ঘন্টায় লাইভ খবর পেতে চোখ রাখুন প্রতিদিনের বাংলাদেশ ওয়েবসাইটে

উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন “এমপি পাপন

Reporter Name / ১৮১ Time View
Update : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২, ৫:৪০ পূর্বাহ্ন

আব্দুর রউফ ভূঁইয়া: বিশেষ প্রতিনিধি
কিশোরগঞ্জের কুলিয়ারচরে বিভিন্ন উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন।
গতকাল বুধবার (৩০ নভেম্বর) দুপুরে প্রথমে ফলক উন্মোচন করে উপজেলার দ্বাড়িয়াকান্দি পূর্বপাড়া – প্রতাবনাথ বাজার সড়ক উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন। পরে তিনি ক্রমান্নয়ে ফলক উন্মোচনের মধ্য দিয়ে কুলিয়ারচর উপজেলা প্রশাসনিক সম্প্রসারিত ও হলরুম নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন। পরে অফিসার্স ক্লাব কুলিয়ারচর ব্যাটমিন্টন কোর্ট উদ্বোধন করে কুলিয়ারচর উপজেলা দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল বিতরণ করেন। এরপর বেগম নূরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ে উর্দ্ধমূখী সম্পসারণ ভবন কাজের শুভ উদ্বোধন শেষে কুলিয়ারচর থানা সংলগ্ন মাঠে এক ছাত্র সমাবেশে যোগ দেন।
এ সময় তার সাথে ছিলেন, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান, কুলিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম লুনা, সহকারী কমিশনার (ভূমি) শিমন সরকার, কুলিয়ারচর পৌর মেয়র সৈয়দ হাসান সারওয়ার মহসিন, ভৈরব পৌর মেয়র ইফতেখার হোসেন বেনু, বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদ এর আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সদস্য লায়ন মশিউর আহমেদ, কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. আদনান আখতার, কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা, কুলিয়ারচর উপজেলা প্রকৌশলী (এলজিইডি) এস.আর.এম.জি কিবরিয়া,   ভৈরব উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, জেলা পরিষদের সদস্য আব্দুস সাত্তার মাষ্টার, কুলিয়ারচর পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নিজাম ক্বারী, সাধারণ সম্পাদক মো. আলাল উদ্দিন, গোবরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ এনামুল হক, রামদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. আলাল উদ্দিন, ফরিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম আজিজ উল্ল্যাহ, ছয়সূতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কুলিয়ারচর সরকারি কলেজের সাবেক ভিপি মোহাম্মদ ইকবাল হোসেন, সালুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ কাইয়ুম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর মো. মিছবাহুল ইসলাম, উপজেলা বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোহাম্মদ মুক্তিমামুদ খোকা, সালুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. ইউসুফ মিয়া, আওয়ামী লীগ নেতা হাবিবুল্লাহ কামাল সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, সেচ্ছাসেবক লীগ ও শ্রমিক লীগের নেতাকর্মীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Developer Ruhul Amin