শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন
নোটিশঃ
২৪ ঘন্টায় লাইভ খবর পেতে চোখ রাখুন প্রতিদিনের বাংলাদেশ ওয়েবসাইটে

এম কে প্রোডাকশন মিডিয়া হাউজের শীতবস্ত্র কম্বল বিতরণ

Reporter Name / ৮৯ Time View
Update : শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩, ৩:২১ অপরাহ্ন

আব্দুর রহমান নেত্রকোনাঃ

নেত্রকোনায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ
পাহাড় এবং হাওরের জনপদ নেত্রকোনা। শৈত্য প্রবাহ ও ঘন কুয়াশায় বিপর্যস্ত মানুষ শীতের শুরু থেকে এ পর্যন্ত জেলায় একই অবস্থা বিরাজমান। শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণে এগিয়ে এসেছে একটি মিডিয়া হাউজ।
নেত্রকোনা পৌরশহরের সাতপাই নদীরপাড় এলাকায় শুক্রবার বিকেলে শীর্তাতদের মাঝে মানবিক সহযোগিতায় কম্বল বিতরণ করে এম কে প্রোডকশন নামে মিডিয়া হাউজ।
এসময় এম কে প্রোডাকশনের উদ্যোগে প্রধান অতিথি হিসেবে শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্ধোধন করেন নেত্রকোনা পৌরসভার প্যানেল মেয়র এস,এম মহসীন আলম। চার শতাধিক শীর্তাত মানুষের হাতে কম্বল তুলে দেন প্রধান অতিথি এবং এম কে প্রোডাকশনের চেয়ারম্যান পিযুষ সেন বেনু।
শীতবস্ত্র বিতরণকালে এ সময় উপস্থিত ছিলেন,নেত্রকোনা পৌরসভার সাবেক কাউন্সিলর সারোয়ার জাহান চৌধুরী,সাংবাদিক ভজন দাস, সাংবাদিক মনোরঞ্জন সরকার, সাংবাদিক মীর মনিরুজ্জামান, সাংবাদিক হানিফ উল্লাহ আকাশ, সাংবাদিক আব্দুর রহমান, যুবলীগ নেতা পলাশ সরকারসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।
এসময় এম কে প্রোডাকশনের চেয়ারম্যান পিযুষ সেন বেনু বলেন,বিগত কয়েক বছর যাবৎ আমি শীতে কষ্ট করা অসহায় মানুষেদের পাশে দাড়ানোর চেষ্টা করে আসছি। এলাকার শীতার্ত আরো বেশী মানুষের এ সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশা রাখি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Developer Ruhul Amin