শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
নোটিশঃ
২৪ ঘন্টায় লাইভ খবর পেতে চোখ রাখুন প্রতিদিনের বাংলাদেশ ওয়েবসাইটে

কুমারখালীতে ধান কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ৬

Reporter Name / ৩৬ Time View
Update : শনিবার, ১৮ মে, ২০২৪, ২:১২ অপরাহ্ন

মোঃ জিয়াউর রহমান স্টাফ রিপোর্টারঃ
কুষ্টিয়ার কুমারখালীতে ধান কাটাকে কেন্দ্র দু’পক্ষের সংঘর্ষে ইউনুচ শেখ (৫৫) নামে ১জন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন অন্তত ৬ জন।১৮ মে, শনিবার সকালে উপজেলার মাছগ্রাম খালপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।নিহত ইউনুচ শেখ উপজেলার শিলাইদহ ইউনিয়নের খদ্দোবনগ্রাম এলাকার মৃত আকবর শেখের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ইউনুচ শেখ ও প্রতিপক্ষ মোক্তার হোসেনের মধ্যে দীর্ঘদিন ধরে পারিবারিক বিরোধ চলে আসছিল। এরই জের ধরে আজ সকালে মাঠে ধান কাটতে গেলে ইউনুচ শেখের সাথে মুক্তার হোসেনের কথা কাটাকাটি হয়।এক পর্যায়ে উভয়ের মধ্যে সংঘর্ষ বাঁধে।সংঘর্ষে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে একে অপরের ওপর হামলা চালায়। হামলা ও ধারালো অস্ত্রের আঘাতে ইউনুচ শেখ সহ উভয় পক্ষের অন্তত ৭জন আহত হলে তাদের উদ্ধার কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

সেখানকার কর্তব্যরত চিকিৎসক ইউনুচ শেখকে মৃত ঘোষণা করেন। বাকী আহতরা চিকিৎসাধীন রয়েছেন।হত্যাকাণ্ডের ঘটনায় কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিবুল ইসলাম আকিব বলেন, পূর্ব শত্রুতার কারণে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।উল্লেখ্য, হতাহতরা পরস্পর একে অপরের নিকট আত্মীয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Developer Ruhul Amin