রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন
নোটিশঃ
২৪ ঘন্টায় লাইভ খবর পেতে চোখ রাখুন প্রতিদিনের বাংলাদেশ ওয়েবসাইটে

নির্বাচনকালীন সরকারের প্রধান শেখ হাসিনাই থাকবেন” আব্দুর রহমান

Reporter Name / ৯১ Time View
Update : রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩, ৩:১১ অপরাহ্ন

 ফরিদপুর  প্রতিনিধি
বাংলা‌দেশ আওয়ামীলী‌গের সভাপ‌তিমন্ড‌লির  অন‌্যতম সদস‌্য মো. আব্দুর রহমান ব‌লে‌ছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকালীন সরকা‌রের প্রধান বঙ্গবন্ধু কন‌্যা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হা‌সিনাই  থাক‌বেন। আর সেই নির্বাচ‌নে বিএন‌পি‌কে অংশ নি‌তে হ‌বে। নই‌লে বিএন‌পি ব‌লে কো‌নো রাজ‌নৈ‌তিক দ‌লের অ‌স্তিত্ব থাক‌বে না।
 শনিবার বিকেলে ফরিদপুর শহ‌রের আলীপুর এলাকার শেখ রা‌সেল স্কয়া‌রে অনু‌ষ্ঠিত শা‌ন্তি সমা‌বে‌শে প্রধান অ‌তি‌থির বক্তৃতায় রহমান এ কথা ব‌লেন।
ফ‌রিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হকের সভাপতিত্বে শান্তি সমাবেশে প্রধান অতিথি আব্দুর রহমান আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যে সময় দেশে আসেন সে সময় বাংলাদেশ পিছিয়ে গিয়েছিলো। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিধবা, বয়স্কসহ দরিদ্রদের সব রকম সুযোগ সুবিধা দিয়ে করেছেন। তিনি মুক্তিযোদ্ধাদের সম্মানিত করেছেন। এতো উন্নয়নের পরেও একটি রাজনৈতিক দলের লোকজনের চোখে পড়ে না। তারা বলেছিলো ১০ তারিখের পরে দেশ চলবে খালেদার নেতৃত্বে। তাদের স্বপ্ন স্বপ্নই থেকে যাবে। বঙ্গবন্ধু দিয়েছিলেন স্বাধীনতা আর শেখ হাসিনা দিয়েছেন এদেশের মানুষের অর্থনৈতিক মুক্তি। বাংলাদেশের উন্নয়ন বিশ্ববাসী কে তাক লাগিয়ে দিয়েছে, আর ওদের চোখে উন্নয়ন দেখে না। আগামী নির্বাচনে একটি অসাংবিধানিক শক্তিকে ক্ষমতায় আনতে চায় বিএনপি। আর কোনদিন সেটা হবে না। বিএনপি কে বলি, নির্বাচন ডিসেম্বর হবে, নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন হবে। আপনারা সমাবেশ করতে গিয়ে মানুষ পোড়াবেন না, যানবাহন পোড়াবেন না। যারা এগুলো করবে তাদের দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে।
তিনি আরো বলেন, নির্বাচনকালীন সরকারের প্রধান শেখ হাসিনাই থাকবে। বঙ্গবন্ধু শেখ হাসিনাকে আবারো যদি আপনারা ম্যান্ডেট দেন তাহলে বিদেশে গিয়ে পড়ালেখা করতে হবে না। এই বাংলাদেশই হবে সিঙ্গাপুর, এই বাংলাদেশই হবে অস্ট্রেলিয়া।
জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নেওয়াজ জামান সজিবের পরিচালনায় আরো বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শ্যামল ব্যানার্জি, ফারুক হোসেন, জেলা আওয়ামীলী‌গের সাধারণ সম্পাদক শাহ মো. ইশ‌তিয়াক আ‌রিফ, শহর আওয়ামী লীগের আহ্বায়ক মনিরুল হাসান মিঠু, কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক শামসুল আলম চৌধুরী প্রমুখ।
সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক জানান, ইতিহাস ভুলে গেলে চলবে না। ৭৫‘র পরবর্তী ফরিদপুরে যারা আওয়ামী লীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতৃত্ব দিয়েছিলো আজকে সবাই একই মঞ্চে। অতীতের চেয়ে ফরিদপুর আওয়ামী লীগ শেখ হাসিনার বিশ্বস্ত আব্দুর রহমান এর নেতৃত্বে এখন অনেক শক্তিশালী।
 শান্তি সমাবেশে জেলা, উপজেলা, শহর আওয়ামী লীগসহ আ:লীগের  অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Developer Ruhul Amin