শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
নোটিশঃ
২৪ ঘন্টায় লাইভ খবর পেতে চোখ রাখুন প্রতিদিনের বাংলাদেশ ওয়েবসাইটে

নেত্রকোনায় ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্টা বার্ষিকী পালিত

Reporter Name / ১১২ Time View
Update : বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩, ৩:৫২ পূর্বাহ্ন

আব্দুর রহমান নেত্রকোনা প্রতিনিধিঃ

নানা আয়োজনে নেত্রকোনায় বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্টা বার্ষিকী পালিত হয়েছে। আজ (৪ জানুয়ারি) বুধবার দুপুরে নেত্রকোনা জেলা ছাত্রলীগের উদ্যোগে মোক্তারপাড়া পুরাতণ কালেক্টটরেট প্রাঙ্গনে দিনব্যাপী পূর্ণমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এর আগে সকাল থেকেই জেলার বিভিন্ন ইউনিটের নেতৃত্বে খন্ড খন্ড মিছিল নিয়ে মাঠে প্রবেশ করেন নেতা কর্মীরা । জেলা শহর ছাড়াও বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন থেকে হাজারো নেতাকর্মী মিছিলে করে শহরে প্রবেশ করে।
পরে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন শেষে সকলের অংশগ্রহনে একটি মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে সভাস্থলে এসে শেষ হয়। এতে নেতৃত্বদেন জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওন ও সাধারন সম্পাদক সোবায়েল আহমেদ খান।
পরে জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওনের সভাপতিত্বে আলোচনা সভায় সঞ্চালনা করেন সাধারন সম্পাদক সোবায়েল আহমেদ খান। এতে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এডভোকেট আমিরুল ইসলাম, সাধারন সম্পাদক এডভোকেট শামসুর রহমান লিটন, সাবেক যুগ্ম সম্পাদক সদর পৌরসভার মেয়র নজরুল ইসলাম খানসহ যুবলীগ, স্বেচ্চাসেবক লীগ ছাত্রলীগ ও আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসহযোগী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Developer Ruhul Amin