বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
নোটিশঃ
২৪ ঘন্টায় লাইভ খবর পেতে চোখ রাখুন প্রতিদিনের বাংলাদেশ ওয়েবসাইটে

ফরিদপুরে গ্রামীণ ফোনের নেট বিড়ম্বনা , অতিষ্ট গ্রাহকরা  

Reporter Name / ১৭৪ Time View
Update : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ৬:৪৩ অপরাহ্ন

ফরিদপুর প্রতিনিধি
ফরিদপুর শহরের শহরতলী এলাকায় গ্রামীণ ফোনের নেটওয়ার্ক বিড়ম্বনায় অতিষ্ঠ গ্রামীণ ফোন গ্রাহকরা । প্রয়োজনের সময় নেট ঠিক মত পাওয়া যায় না। এতে ক্ষতিগ্রস্থ হচ্ছে সাধারণ গ্রাহকরা।  ফরিদপুরের লক্ষাধিক গ্রামীণ ফোন ব্যবহারকারীদের এই অভিযোগ  দীর্ঘ দিনের কিন্তু কোন সুরাহা করা হয় না । এতে প্রচন্ড ক্ষুব্ধ সাধারণ গ্রাহকরা ।
ফরিদপুরে মার্কেট এলাকায় ঢুকলেই নেট পাওয়া যায় না। জরুরী প্রয়োজনে মেইল রাস্তা ( মুজিব সড়ক) এ আসলে কিছুটা নেট পাওয়া যায়।
ভুক্তভোগী  নিজাম জানান ,  আমি কাগজ বাঁধাইয়ের কাজ করি আমার কারখানায়। গ্রামীন ফোনের নেটওয়ার্কের বাজে অবস্থার কারণে জরুরী ফোন আসে কিন্তু কথা শুনতে পারি না , এতে টাকা কেটে নিয়ে যায় তারা । কাজের কাজ কিছুই হয় না ।
ডা মোঃ  ওহিদুর রহমান জানান , নেট ফল দেখায়ে গ্রামীন ফোন আমাদের কাছ থেকে অর্থ কেটে নিয়ে যায় অথচ আমাদের সেবা টা ঠিকমত দিচ্ছে না । তিনি আরো জানান , আমরা প্রতিনিয়ত গ্রামীণ ফোনের সার্ভিস থেকে বঞ্চিত হচ্ছি। অনেকটা মোবাইলে টাকা ঢুকালে শেষ এতে কথা বলতে পারি আর না পারি ।
ফরিদপুরের লক্ষাধিক গ্রামীণ ফোন ব্যবহারকারীদের অভিযোগ , তারা যেভাবে প্রতিনিয়ত  প্রতারিত হচ্ছে এই সমস্যা থেকে মুক্তি ও সমাধান  চান । এছাড়া এ সমস্যা সমাধানে বাংলাদেশের দায়িত্বশীল টেলিযোগাযোগ মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে গ্রামীন ফোনের এই প্রতারণা থেকে মুক্তি চান ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Developer Ruhul Amin