শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
নোটিশঃ
২৪ ঘন্টায় লাইভ খবর পেতে চোখ রাখুন প্রতিদিনের বাংলাদেশ ওয়েবসাইটে

ফরিদপুর -১ আসনে  দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ গ্রহণের প্রস্তুতি চলছে

Reporter Name / ১১১ Time View
Update : শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩, ২:৩৪ পূর্বাহ্ন

ফরিদপুর প্রতিনিধি
ফরিদপুর নির্বাচনী আসন-১(আলফাডাঙ্গা,বোয়ালমারী,মধুখালী)এ দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ গ্রহণের জন্য প্রস্তুতি নিচ্ছেন বোয়ালমারীর ২ কৃতী সন্তান ।
একজন হচ্ছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি লিয়াকত শিকদার এবং অপরজন হচ্ছেন লায়ন মোঃ শাখওয়াত হোসেন ।
বর্তমানে ফরিদপুর নির্বাচনী আসন-১(আলফাডাঙ্গা,বোয়ালমারী,মধুখালী)এ সাংসদ আঃলীগের প্রার্থী মঞ্জর হোসেন বুলবুল । নবম ও দশম সংসদ নির্বাচনে এ আসন থেকে নির্বাচন করে আঃলীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান নির্বাচিত হয়েছিলেন কিন্তু একাদশ সংসদ নির্বাচনে আব্দুর রহমানকে এ আসনে আঃলীগ মনোনয়ন দেয়নি ।
ফরিদপুরের সংসদীয় নির্বাচনী আসন -১ এ হাটি হাটি পা করে এগিয়ে চলছে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি লিয়াকত শিকদার এবং লায়ন মোঃ শাখওয়াত হোসেন । এলাকার তৃণমুলের সাধারণ ভোটাররা এই আসনটিকে আঃলীগের প্রার্থী হিসেবে নতুন কোন ভালো একজন রাজনৈতিক নেতাকে চাচ্ছেন , যে নেতা সাধারণ জনগনের বান্ধব হবেন ।
দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ গ্রহণের বিষয়ে লিয়াকত শিকদার ও লায়ন শাখাওয়াত হোসেন জানান , দলের নিকট আঃলীগ থেকে নির্বাচন করার জন্য দলীয় মনোনয়ন চাবো । দলের প্রধান ও  মনোনয়ন জুড়ি বোর্ড যদি মনোনয়ন দেয় আমরা নির্বাচনের অংশ গ্রহন করার জন্য প্রস্তুত আছি ।
উল্লেখ্য , ফরিদপুর নির্বাচনী আসন-১(আলফাডাঙ্গা,বোয়ালমারী,মধুখালী) স্বাধীনতার পর থেকে এ আসনটিকে আঃলীগের ঘাঁটি হিসেবে ব্যাপক পরিচিতি লাভ করেছিল কিন্তু সাম্প্রতি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩টি উপজেলার আঃলীগের মনোনীত বেশিরভাগ চেয়ারম্যান  প্রার্থীরা  ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্বাচিত হতে পারে নাই ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Developer Ruhul Amin