শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:০৪ অপরাহ্ন
নোটিশঃ
২৪ ঘন্টায় লাইভ খবর পেতে চোখ রাখুন প্রতিদিনের বাংলাদেশ ওয়েবসাইটে

বিজয় দিবসে ভিন্ন ক্যাটাগরিতে দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

Reporter Name / ২২৭ Time View
Update : শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২, ১২:৫৫ অপরাহ্ন

আব্দুর রহমান নেত্রকোনাঃ মহান বিজয় দিবস উপলক্ষ্যে নেত্রকোনা ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রানার্স কমিউনিটি নেত্রকোনা কৃর্তক বিজয় দিবস রান ২০২২ আয়োজনে এবং আর এইচ এম টিভিএস পয়েন্ট এস এম মোটরসের স্পন্সরে আজ (১৭ ডিসেম্বর) শনিবার সকাল সাড়ে ৬টায় মোক্তাপাড়া খেলার মাঠ থেকে দৌড় শুরু হয়ে ১৬ কিলোমিটার দৌড়ে কাইলাটি কিড্ডি কিংডম গিয়ে শেষ হয়।

এই প্রতিযোগিতায় জেলার এবং জেলার বাহিরে বিভিন্ন বয়সের শতাধিক প্রতিযোগী ম্যারাথন দৌড়ে অংশগ্রহণ করে। ১৬ কিলোমিটার ম্যারাথন দৌড় প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন সিলেট কুল্লাউড়ার প্রতিযোগী আশরাফুল আলম, প্রথম রানার্সআপ ঢাকার আব্দুল্লাহ আল মামুন, দ্বিতীয় রানার্সআপ নেত্রকোনার আরাফাত। ১৬ কিলোমিটার পঞ্চাশোর্ধ বয়স ভিত্তিক ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হয় রাজশাহীর পিয়ারুল ইসলাম প্রথম রানার্সআপ নেত্রকোনার মোঃ আব্দুল হান্নান দ্বিতীয় রানার্সআপ মোঃ রফিকুল ইসলাম। এবং সাড়ে সাত কিলোমিটার দৌড়ে চ্যাম্পিয়ন হয় সিলেটের প্রতিযোগী রাহিম উদ্দিন, প্রথম রানার্সআপ নেত্রকোনার খাইরুল ইসলাম দ্বিতীয় রানার্সআপ স্বপন এই প্রতিযোগিতায় ১ ঘণ্টা সময় নির্ধারণ করা হয় ।

পরে আয়োজক কমিটির এডমিন প্যানেলের সদস্য আব্দুল মোমেন, মোয়াজ্জেম হোসেন বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন । এ সময় উপস্থিত ছিলেন . ঝিনিুক মাহমুদ ও কিড্ডি কিংডম পার্কের প্রতিষ্টাতা শোয়েব তানভীর হিমেল সৌরভ বিশ্বাস, শেখ ফরিদ সহ অন্যরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Developer Ruhul Amin