বুধবার, ২২ মে ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
কবিতা” গাঁয়ের মেয়ে”কবি এফ আর কামাল রূপগঞ্জে বিপুল ভোটে বিজয়ী হাবিবুর রহমান হাবিব সুষ্ঠু ও শান্তিপূর্ন পরিবেশে  ফরিদপুরের দুটি উপজেলার ভোট গ্রহন লামায় ২য় বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হলেন মোস্তফা জামাল ডিপজলের সম্মানহানি করার কোনো অধিকার নেই নিপুণের: ঝন্টু জেলা সফল অভিযানে ১০বোতল ফেন্সিডিল উদ্ধার,গ্রেফতার ০১ কানাডায় তেল ও গ্যাস কোম্পানির বিশেষ উপদেষ্টা হলেন ফরিদগঞ্জের কৃতি সন্তান শেখ সাজ্জাদ রশিদ সুমন ফরিদগঞ্জে আনারস প্রতীকে চেয়ারম্যান প্রার্থী আমির আজম রেজার গণসংযোগ অব্যাহত নিজের কাজ নিয়ে সন্তুষ্ট সাবিলা নূর নান্দাইলে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপ্তি ও পুরস্কার বিতরণ
নোটিশঃ
২৪ ঘন্টায় লাইভ খবর পেতে চোখ রাখুন প্রতিদিনের বাংলাদেশ ওয়েবসাইটে

বিয়ে করতে রাজস্থানে উড়ে গেলেন কিয়ারা

Reporter Name / ৯০ Time View
Update : রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩, ১২:১৬ অপরাহ্ন

দীর্ঘদিন প্রেম করার পর বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউডের তারকা জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। রাজস্থানের জয়সালমীরের সূর্যগড় হোটেল বিয়ের ভেন্যু নির্ধারণ করেছেন তারা।

সোমবার (৬ ফেব্রুয়ারি) তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এবার কনে কিয়ারা আদভানি মুম্বাই থেকে উড়ে গেলেন জয়সালমীরে। শনিবার (৪ ফেব্রুয়ারি) এয়ারপোর্টে দেখা যায় কিয়ারাকে। এসময় তার সঙ্গে ছিলেন তার বাবা জগদীপ ও মা জেনেভিভ আদভানি। শনিবার কিয়ারার মেহেদি অনুষ্ঠান, ৬ ফেব্রুয়ারি বিয়ে।

একেবারে সাদামাটা পোশাকে এয়ারপোর্টে দেখা যায় কিয়ারা আদভানিকে। এসময় তার পরনে ছিল সাদা রঙের টপ ও ট্রাউজার। তার ওপরে গোলাপী রঙের শাল জড়িয়েছিলেন অভিনেত্রী। পাপারাজ্জিদের ডাকে সাড়া দিয়ে হাসিমুখে পোজ দিতেও দেখা যায় এই অভিনেত্রীকে।

একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমটিকে বলেন, ‘৩ ফেব্রুয়ারি থেকে সূর্যগড় হোটেলে আসতে শুরু করেছে অতিথিরা। অতিথিদের বিভিন্ন পদের খাবার, লোক আয়োজনসহ নানাভাবে অপ্যায়ন করা হবে। আগামী ৭ ফেব্রুয়ারি চেকআউট করবেন তারা। করণ জোহর, শহীদ কাপুর, মীরা রাজপুতসহ অনেকে কিয়ারা-সিদ্ধার্থের বিয়েতে উপস্থিত থাকবেন।

ইতোমধ্যেই প্রাসাদে অতিথিদের থাকার জন্য ৮০টি কক্ষ বুক করা হয়েছে। তাদের আনা-নেওয়ার জন্য থাকছে ৭০টি গাড়ি। এর মধ্যে মার্সিডিজ বেঞ্জ, জাগুয়ার, বিএমডব্লিউর মতো বিলাসবহুল গাড়ির সংখ্যাই বেশি।

সিদ্ধার্থ ও কিয়ারা জুটি বেঁধে ‘শেরশাহ’ সিনেমায় অভিনয় করেছিলেন। ২০২০ সালে মুক্তি পাওয়া এই সিনেমায় কাজ করতে গিয়েই তাদের প্রেমের সূত্রপাত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Developer Ruhul Amin