শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
নোটিশঃ
২৪ ঘন্টায় লাইভ খবর পেতে চোখ রাখুন প্রতিদিনের বাংলাদেশ ওয়েবসাইটে

রাজশাহীর জনসভা মঞ্চে শেখ হাসিনা

Reporter Name / ৬১ Time View
Update : রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩, ১০:১৯ পূর্বাহ্ন

অনলাইন  ডেস্ক:

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীর ফায়ার সার্ভিস মোড়ের মাদ্রাসা মাঠের জনসভা মঞ্চে উপস্থিত হয়েছেন। হেলিকপ্টারে রাজশাহীর ফায়ার সার্ভিস মোড়ের মাদ্রাসা মাঠে রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত এ জনসভায় প্রধান অতিথি হিসেবে ভাষণ দেবেন শেখ হাসিনা। এর আগে ২৫টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ৬টি প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করেন তিনি।

এদিকে প্রধানমন্ত্রীর ভাষণ শুনতে রাজশাহীর মাদ্রাসা মাঠে উপস্থিত হয়েছেন হাজার হাজার মানুষ। কানায় কানায় পরিপূর্ণ হয়েছে মাঠ প্রাঙ্গণ। যেখানে জাতির উদ্দেশে, রাজশাহীবাসীর উদ্দেশে শেখ হাসিনা ভাষণ দেবেন। আসন্ন নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়ে আওয়ামী লীগের সর্মথন চাইবেন- এমনটাই জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

দীর্ঘ পাঁচ বছর পর প্রধানমন্ত্রী রাজশাহী এসেছেন। তার আগমন উপলক্ষে পুরো রাজশাহী পরিণত হয়েছে জনসমুদ্রে। বিভিন্ন জেলা উপজেলা থেকে আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ মানুষ জনসভায় যোগ দেন। মাদ্রাসা মাঠ ছাড়িয়ে মাঠের আশপাশের প্রতিটি রাস্তায় নেমেছে মানুষের ঢল।

এর আগে রাজশাহীর সারদায় বেলা সাড়ে ১১টার দিকে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে তিনি বাংলাদেশ পুলিশ একাডেমিতে ৩৮তম বিসিএস ক্যাডারের শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজে অভিবাদন গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন। একই সময়ে প্রধানমন্ত্রী বিভিন্ন বিষয়ে শ্রেষ্ঠত্ব অর্জনকারীদের মধ্যে পদক বিতরণ করে তাদের উদ্দেশে বক্তব্য দেন।দীর্ঘ পাঁচ বছর পর প্রধানমন্ত্রী রাজশাহী এসেছেন। প্রধানমন্ত্রীকে একনজর দেখতে বিভিন্ন জেলা-উপজেলা থেকে হাজার হাজার মানুষ জড়ো হয়েছেন মাদ্রাসা মাঠে। এরই মধ্যে কানায় কানায় ভরে উঠেছে মাদ্রাসা মাঠ।

ভোর থেকেই দলে দলে যোগ দিতে আসছেন আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ মানুষ। বিভিন্ন স্লোগান ও ব্যানার ফেস্টুন নিয়ে নেতাকর্মীরা জনসভায় যোগ দিয়েছেন। কেউ কেউ নৌকার প্রতীক নিয়ে এসেছেন। রং-বেরংয়ের টিশার্ট ক্যাপে রাজশাহীর রাস্তা হয়ে ওঠেছে রঙিন ও জাঁকজমকপূর্ণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Developer Ruhul Amin