বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
নোটিশঃ
২৪ ঘন্টায় লাইভ খবর পেতে চোখ রাখুন প্রতিদিনের বাংলাদেশ ওয়েবসাইটে

র‌্যাব কর্তৃক  কিশোরগঞ্জ সদরে অস্ত্র  সহ আটক ০২

Reporter Name / ৪০৯ Time View
Update : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২, ৭:০৫ অপরাহ্ন

আব্দুর রউফ ভূঁইয়া বিশেষ প্রতিনিধি কিশোরগঞ্জ:

কিশোরগঞ্জ জেলা সদর এর শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে দেশীয় অস্ত্র সহ দুই চিনতাইকারী যুবককে আটক করেছে কিশোরগঞ্জের র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।
মঙ্গলবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায় র‌্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কর্তৃপক্ষ।

আটককৃত চিনতাই কারীরা হলেন ১।শিফতুল আলম (১৮) পিতা:ফায়জুল আলম সাং:বেকসুর, থানা: মিঠামইন। কিশোরগঞ্জ। ২। মোঃ রাজন (১৯) পিতা: নবী হোসেন, সাং: বনানীমোড়, শোলাকিয়া, কিশোরগঞ্জ সদর।

র‌্যাবের এক সংবাদ  বিজ্ঞপ্তিতে  জানা যায় যে  মঙ্গলবার বিকাল ০৩:৩০ মিনিটের সময় কিশোরগঞ্জ সদর   থানাধীন মুসলিম পাড়া থেকে সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল গামী পাকা রাস্তার উপর তল্লাশী চৌকিতে তল্লাশী করার সময় ০২ জন অজ্ঞাত যুবক ওখান থেকে দৌড়ে পালানোর চেষ্টা করে তখন র‌্যাব সদস্যরা  তাদের কে আটক করে।

এ সময় র‌্যাব সদস্যরা তাদের বডি তল্লাশী করে তাদের সাথে থাকা ০২ টি ধারালো চাকু,০৩ টি মোবাইল ফোন,ও নগদ ৬৭০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকৃত চিনতাইকারীরা নিজেদেরকে কে চিনতাই কারী হিসেবে স্বীকার  স্বীকার করে জানায় যে তারা দীর্ঘ দিন ধরে হাসপাতালে চিকিৎসা নিতে আসা সাধারণ মানুষদের কে বিভিন্ন ভাবে ভয় ভীতি দেখিয়ে মূল্যবান জিনিসপত্র চিনতাই করত ।

এই বিষয়ে আটককৃত চিনতাই কারীদের  বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায়  মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Developer Ruhul Amin