শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:২৯ অপরাহ্ন
নোটিশঃ
২৪ ঘন্টায় লাইভ খবর পেতে চোখ রাখুন প্রতিদিনের বাংলাদেশ ওয়েবসাইটে

শেখ রাসেল স্মৃতি ফাউন্ডেশনের আয়োজনে শীতবস্ত্র বিতরণ

Reporter Name / ৮৬ Time View
Update : শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩, ২:৪০ অপরাহ্ন

মোঃ জিয়াউর রহমান কুষ্টিয়া প্রতিনিধিঃ
কুষ্টিয়ার দৌলতপুরে হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে উষ্ণতা ছড়াতে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার (২৮ জানুয়ারি) সকাল ১১ টায় হোসেনাবাদ বাজার সংলগ্ন মোতাছিম বিল্লাহ বাসভবনে সামনে এক অনুষ্ঠানে এক হাজার হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ সম্পাদক ও আব্দুলপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোতাছিম বিল্লাহ, প্রধান অতিথি ৭৫, কুষ্টিয়া- ১ আসনের সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব রেজাউল হক চৌধুরী,

অন্যদের মধ্যে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য সরদার আকতার হোসেন, সাবেক ছাত্রনেতা ড.গিয়াস উদ্দিন, যুবলীগ নেতা ইমরান চৌধুরী কলিন্স, যুবলীগকর্মী মিজানুর রহমান, প্রমুখ। প্রধান অতিথি আলহাজ্ব রেজাউল হক চৌধুরী বলেন সমাজের যারা বিত্তবান মানুষ রয়েছেন, তারা একটু এগিয়ে এলে লাঘব হবে শীতার্ত মানুষের কষ্ট। সভাপতি মোতাছিম বিল্লাহ বলেন, ‘শীতার্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই শীতবস্ত্র বিতরণ কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এ পর্যন্ত এক হাজার শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Developer Ruhul Amin