রবিবার, ২৬ মে ২০২৪, ১২:৫১ অপরাহ্ন
নোটিশঃ
২৪ ঘন্টায় লাইভ খবর পেতে চোখ রাখুন প্রতিদিনের বাংলাদেশ ওয়েবসাইটে

সাভারে ইয়াবা ও নারীসহ যুবলীগ নেতা গ্রেফতার।

Reporter Name / ২৪ Time View
Update : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩:০৯ অপরাহ্ন

 

চীফ রিপোর্টার মোঃজামাল উদ্দিন কালাচাঁন,

ঢাকার সাভারে বিশেষ অভিযান পরিচালনা করে ইয়াবা সহ বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল হামিদকে গ্রেফতার করেছে ঢাকা জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)। এসময় শীর্ষ মাদক ব্যবসায়ী স্বপনকে গ্রেফতার করতে না পারলেও তার স্ত্রীকে আটক করেছে পুলিশ। তখন স্বপনের ঘর থেকে বেশকিছু ধারালো দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। মঙ্গলবার (১৪ মে) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব।

এর আগে,সোমবার সাভার মডেল থানাধীন বিরুলিয়া ইউনিয়নের খনিজনগর এলাকার স্বপনের বাড়িতে অভিযান চালিয়ে আব্দুল হামিদ বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি ও মাদক ব্যবসায়ী স্বপনের স্ত্রী পপি আক্তার কে গ্রেফতার করে ডিবি পুলিশ।

আটককৃতরা হলেন, ঢাকা জেলা সাভার মডেল থানাধীন কালিয়াকৈর গ্ৰামের আব্দুল ওহাবের ছেলে আব্দুল হামিদ (৪০) ও সাভার থানাধীন বিরুলিয়া ইউনিয়নের খনিজ নগর গ্ৰামের স্বপনের স্ত্রী পপি আক্তার (২০)

ডিবি পুলিশ জানায়, সোমবার(১৩ মে) বিকাল ৫:৪৫ টার দিকে সাভারের বিরুলিয়া খনিজ নগরে এলাকায় অভিযান পরিচালনা করে আব্দুল হামিদ ও পপি আক্তার নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেন ডিবি পুলিশের (এসআই) শুভ মন্ডল,(এসআই) মোঃ আনোয়ার হোসেন। এ সময় স্বপনের বাড়িতে অভিযান চালিয়ে ইয়াবাসহ যুবলীগ নেতা হামিদ ও স্বপনের স্ত্রী পপিকে গ্রেফতার করা হয়। স্বপনের ঘর থেকে বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। তবে স্বপনকে পাওয়া যায়নি। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হবে বলে জানান।

নাম প্রকাশে অনিচ্ছুক বিরুলিয়া ইউনিয়নের একাধিক এলাকাবাসী বলেন,গ্রেফতার আব্দুল হামিদ বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি। সে বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম মন্ডলের আপন খালোতো ভাই। খনিজনগর এলাকায় যুবলীগ নেতার ছত্র ছায়ায় স্বপন মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। এছাড়াও যুবলীগ নেতা হামিদ সম্প্রতি ঝুট ব্যবসা দখলের জন্য গুলি ছুড়ে। এমনকি অবৈধ অস্ত্র নিয়ে মহড়াও দিতে দেখেছে স্থানীয়রা।

এ বিষয়ে ওসি রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)বলেন, ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান, পিপিএম(বার) মহোদয়ের দিক নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মুবাশশিরা হাবিব খান, পিপিএম(সেবা) এর তত্ত্বাবধানে ঢাকা জেলায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষ্যে চলমান আমাদের নিয়মিত অভিযানে মাদক ব্যবসায়ী কে আটক করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Developer Ruhul Amin